শেষ মুহূর্তে নেইমারকে কিনতে এগিয়ে আছে এই ক্লাবটি

আজ ২৫ তারিখ। ট্রান্সফার মৌসুম শেষ হবে আগামী মাসের ২ তারিখে। মাঝের এই এক সপ্তাহ চারটি পক্ষের জন্য বেশ গুরুত্বপূর্ন।

এই চার পক্ষ হল- নেইমার, পিএসজি, রিয়াল মাদ্রিদ ও বার্সালোনা। নেইমার বর্তমানে আছে পিএসজিতে। তাকে কেনার জন্য মরিয়া বার্সালোনা এবং রিয়াল মাদ্রিদ। তবে কোন ক্লাবে যাচ্ছেন এই তারকা তা এখনো নিশ্চিত না।

পিএসজি বলেছে সঠিক প্রস্তাব পেলে তারা নেইমারকে বিক্রি করে দিবে। বার্সালোনা একাধিক প্রস্তাব দিলেও সেটা পিএসজির মনের মত হয়নি।

পিএসজির সাথে বার্সালোনার আলোচনা ফলপ্রসু না হওয়ায় দৃশ্যপটে আগমন ঘটে রিয়াল মাদ্রিদের। দুই ক্লাবের মধ্যকার সম্পর্কও ভালো। তাই পিএসজিও বার্সালোনার চেয়ে রিয়াল মাদ্রিদেই নেইমারকে বিক্রি করতে বেশি আগ্রহী।

এদিকে রিয়াল মাদ্রিদ এখন ফরোয়ার্ড লাইনে একজন নেতার অভাবে ভুগছে। রোনালদো যাওয়ার পর রিয়াল মাদ্রিদে এমন কেউ নেই যে একাই ম্যাচের মোড় ঘুড়িয়ে দিতে পারে।

বেল, বেনজামারা রয়েছে বটে, তবে তারা কেউই ম্যাচ নির্ধারক প্লেয়ার নন। হ্যাজার্ড এসেছেন। তবে তিনিও নেইমার বা রোনালদোর মত গোলস্কোরার নন। নেইমার যেমন গোল করতে পারে, তেমনি গোল তৈরি করে দিতে পারে, তেমনই খেলাও তৈরি করতে পারে এবং পারে এমন কিছু করতে যা এখন রিয়াল মাদ্রিদের বেশি দরকার।

সেজন্য রিয়াল মাদ্রিদ সভাপতি পেরেজ এখন নেইমারকে চাচ্ছে দলে। সেটা আগামী সপ্তাহের মধ্যেই নিশ্চিত করে বার্নাব্যুতে নেইমারকে প্রেজেন্টেশন করতে মরিয়া পেরেজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Releated

ভারতকে হারানোর জন্য ১ম টেস্টের জন্য কোচ নিজেই সাজালেন একাদশ, দেখেনিন

রোববার স্থানীয় সময় প্রায় সাড়ে ১০টা পর্যন্ত খেলা হয়েছে। খেলা শেষে পুরষ্কার বিতরনী অনুষ্ঠান শেষে হোটেলে ফিরতে ফিরতে মধ্য রাত। কাজেই পরদিন সাত সকালে নাগপুর থেকে ইন্দোর যাত্রার প্রশ্নই আসে না। সকালে নাগপুর থেকে ইন্দোর আসেওনি বাংলাদেশ ক্রিকেট দলের বহর। আজ স্থানীয় সময় দুপুরে (বাংলাদেশে তখন প্রায় দুপুর গড়িয়ে বিকেল নামতে শুরু করেছে) নাগপুর থেকে […]

ভারত সফরে বিধ্বংসী ব্যাটিং করে দারুন সুখবর পেলেন নাইম শেখ

ভারত সফরেই আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয় মোহাম্মদনাইমের। দিল্লিতে সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে অভিষেক ম্যাচে ২৮ বলে ২৬ রান করে দলের জয়ে অবদান রাখেন। রাজকোটে সিরিজের দ্বিতীয় ম্যাচে লিটন দাসের সঙ্গে গড়েন ৬০ রানের জুটি। ২৯ রান করে লিটন আউট হলেও ব্যাটিং চালিয়ে যান ২০ বছর বয়সী তরুণ। দলীয় ৮৩ রানে ক্যাচ তুলে দেয়ার আগে ৩১ বলে […]